logo
প্রকাশ: ০৪:৪২:৫৪ PM, সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮
গুরুতর আহত অর্জুন রামপাল
অনলাইন ডেস্ক

গুরুতর আহত হয়েছেন বলিউড নায়ক অর্জুন রামপাল। দুর্ঘটনায় কবলে পড়ে তার লিগামেন্ট ছিঁড়ে গেছে। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে এই নায়কের নতুন ছবি। জেপি দত্ত পরিচালিত ছবিটির নাম ‘পল্টন’। আর সে ছবি প্রচারণা করতে গিয়ে দুর্ঘটনায় কবলে পড়েছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। এতে তিনি বেশ গুরুতর ভাবে আহত হয়েছে।

দুর্ঘটনায় পর তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের এমআরআই রিপোর্ট বলছে লিগামেন্ট ছিঁড়ে গেছে তার। শনিবার এক দুর্ঘটনায় আহত হন এ অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, গত শনিবার নিজের ইনস্টাগ্রামে অর্জুন একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, অর্জুনের এমআরআই স্ক্যান করা হচ্ছে। সেই ভিডিওর তলায় ক্যাপশনে অর্জুন জানিয়ে দিয়েছেন, তার লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি এই মুহূর্তে শয্যাশায়ী। তবে তার আঘাত কতটা গুরুতর, তা এখনও জানা যায়নি।

১৯৬৭ সালে ভারতের সিকিম সীমান্তে নাথুলা ও চো লা সংঘর্ষকে ভিত্তি করে তৈরি হয়েছে ‌‘পল্টন’ ছবির চিত্রনাট্য। ছবিটি পরিচালনায় রয়েছে জেপি দত্ত। অর্জুন রামপাল ছাড়াও এ ছবিতে দেখা যাবে ইশা গুপ্তা ও জ্যাকিশ্রফকে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]