logo
প্রকাশ: ০৪:৫০:৫৯ PM, সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮
অ্যাকশন-থ্রিলার ছবিতে শুভ-মিম
বিনোদন ডেস্ক

বেশ কিছু দিন ধরেই আলোচনায় নেই ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। গত বছর ‘ঢাকা অ্যাটাক’ ছবির মাধ্যমে দারুণ সাফল্য পাওয়া এই নায়কের চলতি বছর একেবারেই রঙহীন। দুটি ছবি মুক্তি পেলেও সেগুলো আলোচনা কিংবা সাফল্যের কাতারে আসেনি। এছাড়া নতুন কোনো ছবিতে তাকে চুক্তিবদ্ধ হতে দেখা যাচ্ছিলো না। শুভর এমন নিরবতা দেখে দর্শকমনে সংশয় কাজ করছিল। তবে কি শুভ হারিয়ে যাচ্ছেন?

না, এমনটা নয়। নিজের পছন্দসই গল্প ও চিত্রনাট্যের জন্য অপেক্ষা করছিলেন আরিফিন শুভ। আর তাই এবার জানান দিলেন তার নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়ে। হ্যাঁ, নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন আরিফিন শুভ। যার নাম ‘সাপলুডু’।

অ্যাকশন ও থ্রিলার ঘরানার এই ছবি পরিচালনা করবেন গোলাম সোহরাব দোদুল। যিনি টিভি নাটকের একজন সফল ও গুণী নির্মাতা। রোববার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ছবিটিতে চুক্তিদ্ধ হন শুভ। ছবিতে আরিফিন শুভর নায়িকা হচ্ছেন বিদ্যা সিনহা মিম।

এই প্রসঙ্গে আরিফিন শুভ জানান, দর্শকরা তার কাছে অ্যাকশন থ্রিলার ধাঁচের ছবি প্রত্যাশা করে। যার প্রমাণ ‘ঢাকা অ্যাটাক’ ও ‘মুসাফির’। তাছাড়া শুভ নিজেরও এই ধরণের ছবিতে কাজ করতে বেশি আগ্রহী। এজন্যই সময় নিচ্ছিলেন উপযুক্ত গল্পের। অবশেষে সেটা পেলেন।

শুভ আরো জানান, ‘সাপলুডু’ ছবির গল্প তার ভীষণ পছন্দ হয়েছে। ছবির গল্প ও প্রযোজকের পরিকল্পনার কথা শুনে তার কাছে মনে হয়েছে, এটি দেশের সবচেয়ে বড় আয়োজনের অ্যাকশন থ্রিলার ছবি হতে যাচ্ছে।

আগামী মাস থেকেই শুরু হবে ‘সাপলুডু’ ছবির শুটিং। ঢাকা, কক্সবাজার, বান্দরবান ও রাঙামাটির বিভিন্ন লোকেশনে হবে দৃশ্যায়ন। ১৫ সেপ্টেম্বরের পর ‘সাপলুডু’ নিয়ে বিস্তারিত জানানো হবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]