logo
প্রকাশ: ০৮:২০:৩৩ PM, সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮
‌‘বঙ্গবন্ধুর নামে যা কিছু হবে তাতে সাফল্য আসবেই’
অনলাইন ডেস্ক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে দেশ ও জনগণের কল্যাণে যা কিছু হবে তাতে আমাদের সাফল্য আসবেই বলে মনে করেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি।

আজ সকালে বাবুরহাট স্কুল অ্যান্ড কলেজ মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা প্রশাসনের আয়োজিত বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। খবর বাসস’র

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমার সভাপতিত্বে এবং সদর উপজেলা সমাজসেবা অধিদপ্তরের মাঠ পরিদর্শক রবিউল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শওকত ওসমান।

দীপু মনি এমপি বলেন, শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন। কারণ এতে খেলার মাধ্যমে আমদের ছেলেরা নিজেদের চরিত্র গঠনে উদ্বুদ্ধ হবে। একজন মানুষ হয়ত সব বিষয়ে দক্ষতা অর্জন করতে পারে না। কিন্তু শরীরের জন্য হলেও আমাদের সন্তানদের খেলাধূলার প্রয়োজন।

এছাড়াও খেলাধুলার মাধ্যমে আমাদের নেতৃত্ব দেওয়া ও পরস্পরকে সহযোগিতা করতে শেখায় বলে তিনি উল্লেখ করেন।

টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় মৈশাদী ইউনিয়ন ও আশিকাটি ইউনিয়ন অংশ নেয়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]