logo
প্রকাশ: ১২:০৯:৩৭ AM, মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮
মাদকের কুফল সম্পর্কে সজাগ থাকার আহ্বান
সিকদার মো. সোহেল

সুন্দর বাংলাদেশ গড়তে স্বাধীনতাবিরোধী কর্মকা- থেকে দূরে থেকে মাদকের ভয়াবহ কুফল সম্পর্কে সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন ডিএমপির লালবাগ বিভাগের উপপুলিশ কমিশনার মোহাম্মদ ইব্রাহিম খান। সম্প্রতি সিঙ্গাপুর থেকে বাংলাদেশে ফিরে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে বন্ধুদের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে তিনি বলেন, জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক সবকিছুই দূর করা সম্ভব; কিন্তু তার জন্য দরকার জনসচেতনতা। জনসাধারণ যদি সচেতন ও সতর্ক না হন তাহলে শুধু আইন প্রয়োগ করে দেশকে সঠিক পথে নিয়ে আসা কঠিন। সারা বিশ্বেই যার যার দেশের নাগরিকরা আইন মেনে চলেন এবং অন্যকে চলতে উৎসাহ দেন। তিনি আরও বলেন, বন্ধুদের মেধা, যোগ্যতা ও সুদক্ষ নেতৃত্বে নির্মিত হবে সমৃদ্ধ বাংলাদেশ। আলোকিত বন্ধু ফোরাম দেশের প্রতিটি অঞ্চলে উন্নয়ন অগ্রযাত্রায় যেভাবে কাজ করে যাচ্ছে সত্যিই তা প্রশংসনীয়। আজকের তরুণরা আগামী দিনের দেশের কর্ণধার। তাদের অর্জিত জ্ঞানের যথাযথ প্রয়োগে পৃথিবী আলোকিত হবে। 

এ সময় উপস্থিত ছিলেন ডা. মির্জা ঊর্মি, শাহীন আহমেদ, ডা. মির্জা শামীম রেজা শুভ, বাংলাদেশ সায়েন্স ফিকশন সোসাইটির দপ্তর সম্পাদক ও আলোকিত বন্ধু ফোরামের সদস্য তরুণ কথাসাহিত্যিক আজহারুল হক ফরাজী, খন্দকার রাফি, খুদে বন্ধু মির্জা মাহিরা খান, কবি সাদেক সরওয়ার, ফরিদাবাদ পুলিশ ফাঁড়ির ইনচার্জ অলোক বিশ্বাস ও এএসআই সোহেলসহ অনেকে। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]