logo
প্রকাশ: ১১:২৪:৩১ AM, মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮
ঢাকায় এসেছেন বসুন্ধরা কিংস কোচ ব্রুজোন
অনলাইন ডেস্ক

ফুটবলের চলমান মৌসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) অভিষেক হচ্ছে বসুন্ধরা কিংসের। চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতে পেশাদার লিগে উঠে আসা দলটি এই আসরেই চমক দেখা চায়। এরই লক্ষ্যে স্পেনের ৪১ বছর বয়সী অস্কার ব্রুজোনকে কোচের দায়িত্ব দিয়েছে তারা। শিষ্যদের সঙ্গে যোগ দিতে ইতোমধ্যে ঢাকায় পা রেখেছেন তিনি।

ব্রুজোন সর্বশেষ মালদ্বীপের চ্যাম্পিয়নস নিউ রেডিয়ান্টের কোচ ছিলেন। এই দলের হয়ে গত মার্চে তিনি এএফসি চ্যাম্পিয়নস কাপে অংশ নিতে ঢাকায় এসেছিলেন। তার অধীনে রেডিয়ান্ট ঢাকা আবাহনীকে ১-০ গোলে হারায়।

কোচিংয়ে ব্রুজোনের অভিষেক অবশ্য স্পেনের দ্বিতীয় বিভাগের একটি দল দিয়ে। পরে ২০১২ সালে ভারতে এসেন কোচিং করান ক্লাব ডি গোয়াকে। তার অধীনে দলটি ফেডারেশন কাপে চ্যাম্পিয়নও হয়। আর ২০১৫ সালে ইন্ডিয়ান সুপার লিগে মুম্বাই সিটি এফসির হেড কোচ নিকোলাস আনেলকার সহকারী হিসেবে কাজ করেন।

সর্বশেষ ২০১৭ সালে যোগ দেন নিউ রেডিয়ান্টে। আর যোগ দিয়েই সাফল্য পেতে থাকেন। বড় বড় বেশ কয়েকটি শিরোপা জেতান দলকে। ৪৩ ম্যাচে দায়িত্ব পালন করে ৩৫টিতে জয় পান। আর তার অধীনেই বসুন্ধরা কিংস প্রিমিয়ার লিগে ভালো করবে বলে সমর্থকদের আশা।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]