logo
প্রকাশ: ০৫:৩৮:৪২ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮
প্রকাশ্যে অভিনত্রীকে জড়িয়ে ধরলেন পরিচালক
বিনোদন ডেস্ক

ভেনিস চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন জনপ্রিয় আমেরিকান মডেল ও অভিনেত্রী দাকোতা জনসন। সেখানে আসন্ন সাসপিরিয়া ছবি উপলক্ষে একটি ফটোশুটের আয়োজন করা হয়েছিল। সঙ্গে ছিলেন ছবির পরিচালক লুকা গুয়াদাগনিনো। এ সময় প্রকাশ্যে পরিচালকের হাত চলে এলো অভিনেত্রীর স্তনে!

ফটোশুটে অবশ্য আরো কয়েক তারকা ছিলেন। ক্যামেরায় ক্লিক করার সময় পরিচালক লুকা দাকোতার হাত দাকোতার বুকের কাছাকাছি চলে আসে। দাকোতার চোখেমুখে অস্বস্তির ছাপ দেখা যায়।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল জানায়, ইউরোপের দেশ ইতালির ভেনিস চলচ্চিত্র উৎসবে গত শনিবার এ অপ্রত্যাশিত কাণ্ড ঘটে। ছবিতে দেখা যায়, ২৮ বছর বয়সী অভিনেত্রী দাকোতার বিব্রত মুখ। ঘটনার হোতা পরিচালক লুকার পেছনেও মুখ লুকাতে দেখা যায় এ তারকাকে। ছবিতে স্পষ্ট, লুকার হাত দাকোতার স্তনের খুব কাছে! এটা যে পরিচালকের ইচ্ছেকৃত ছিল, তা ছবিতেই স্পষ্ট। ক্যামেরা অ্যাঙ্গেলে এ চিত্র জঘন্য দেখাচ্ছে।

দ্য সানের প্রতিবেদন অনুযায়ী, প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ৪৭ বছর বয়সী লুকা ইচ্ছেকৃতভাবেই এটা করেছেন। তাঁর হাত দাকোতার ক্লিভেজের কাছাকাছি ছিল। সম্ভবত এ ঘটনায় যেন আরো বিব্রতকর অবস্থায় পড়তে না হয়, সেজন্য জনপ্রিয় এ অভিনেত্রী বিষয়টি এড়িয়ে গেছেন।

তবে এ নিয়ে এখনো পর্যন্ত দুজনের কাছ থেকে কোনো প্রকার মন্তব্য পাওয়া যায়নি। অনলাইন ডেইলি মেইল দাকোতা ও লুকার প্রতিনিধির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছে।

যাহোক, অভিনেত্রী দাকোতা সম্প্রতি জানিয়েছেন যে তিনি প্রণয়মূলক সিরিজ ‘ফিফটি শেডস’ ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তবে তা ‘সাসপিরিয়া’ ছবির মতো রগরগে শারীরিক ভাষার নয়।

রয়টার্সকে দাকোতা জনসন বলেছিলেন, ছবিটির জন্য তাকে অনেক প্রশিক্ষণ নিতে হয়েছিল। তিনি শুটিংয়ের ছয় মাস আগেই প্রচুর কাজ করেন। ‘ফিফটি শেডস’ ছবির তৃতীয় পর্ব ‘ভ্যাঙ্কুভার’-এর শুটিং চলছে। এ ছাড়া শিগগিরই দাকোতা অভিনীত ‘ব্যাড টাইমস অ্যাট দ্য ইআই রয়েল’ ও ‘দ্য ট্রান্সলেশন অব উন্ডস’ ছবি মুক্তি পাবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]