logo
প্রকাশ: ০৫:৪২:৪৩ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮
‘গর্বিত বাংলাদেশি’ কনসার্ট শুক্রবার
অনলাইন ডেস্ক

‘গর্বিত বাংলাদেশি’ কনসার্ট মাতাবেন ব্যান্ডদল নগর বাউলের কর্ণধার জেমস, আর্টসেল, মাকসুদ ও তার ব্যান্ডদল ঢাকা, মেহরিন। শুক্রবার (৭ সেপ্টেম্বর) একমঞ্চে গান পরিবেশন করবেন দেশের জনপ্রিয় এই সংগীত তারকারা। এই কনসার্টের নাম দেওয়া হয়েছে ‘গর্বিত বাংলাদেশি’ লাইভ কনসার্ট পাওয়ার্ড বাই প্রাণ লাচ্চি।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহায়তায় এবং আইআরবি ইভেন্ট লিমিটেডের ব্যবস্থাপনায় রাজধানীর মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ প্রাঙ্গণে ‘গর্বিত বাংলাদেশি’ কনসার্টটি অনুষ্ঠিত হবে।

প্রাণ বেভারেজের ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন জানান, শুক্রবার কনসার্ট শুরু হবে বিকেল ৩ টায়, চলবে রাত ৯ টা পর্যন্ত। কনসার্টটি উপভোগ করতে হলে টিকিট সংগ্রহ করতে হবে। যার মূল্য ২০০ টাকা। টিকেট সংগ্রহ করলেই ফ্রি পাওয়া যাবে প্রাণ লাচ্চি।

‘গর্বিত বাংলাদেশি’ কনসার্টের টিকিট কেনা যাবে ticketchai.com থেকে। এছাড়াও টিকিট সংগ্রহ করা যাবে টেস্টি ট্রিটের সব আউটলেট ছাড়াও আইআরবি ইভেন্ট লিমিটেডের ফেসবুক পেজ থেকে। শুধু তাই নয়, কনসার্টের দিন ভেন্যু থেকেও টিকিট সংগ্রহ করা যাবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]