logo
প্রকাশ: ০৬:০৪:১৪ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮
সিয়াম-পূজার রোমান্স!
বিনোদন ডেস্ক

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ সিনেমার ৯৫ শতাংশ কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। বাকি শুধু তিনটি গানের দৃশ্যধারণ। এবার সিয়াম-পূজার রোমান্স দিয়ে শুধু হচ্ছে গানের দৃশ্যধারণ। আগামী ৭ সেপ্টেম্বর ঢাকার বেশ কয়েকটি জায়গায় এগুলোর দৃশ্যধারণ হবে বলে জানালেন ছবিটির পরিচালক রায়হান রাফী।

তিনি বলেন, ‘৭ সেপ্টেম্বর থেকে তারিখ থেকে টানা নয় দিন গানের  দৃশ্যধারণ চলবে। সব গানে দেখা যাবে সিয়াম ও পূজাকে। আর এ গানগুলো হলেই আমরা মুক্তির জন্য প্রস্তুতি নিতে পারব।’


তিনটি গানের মধ্যে ইমরান-কণা, ইমরান-বুশরা জুটি দুটি গাইবেন। একটি গানে থাকছে আলিফের কণ্ঠ। এর র‌্যাপ অংশ করবেন ‘লোকাল বাস’ খ্যাত সাফায়েত।

‘দহন’ ছবিতে সিয়াম একজন নেশাগ্রস্ত যুবকের চরিত্রে অভিনয় করছেন। আর পূজা অভিনয় করছেন গার্মেন্ট কন্যার চরিত্রে। সাংবাদিক হিসেবে আছেন জাকিয়া বারী মম। উল্লেখ্য, এটি সিয়াম ও পূজা জুটির দ্বিতীয় ছবি। প্রথমটির নাম ‘পোড়ামন-২’।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]