logo
প্রকাশ: ০৮:০৮:০০ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮
প্রেম নিয়ে মুখ খুললেন শাস্ত্রী
ক্রীড়া ডেস্ক

বলিউড অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে ডেটিং করছেন? এ খবর যে রবি শাস্ত্রী আপাদমস্তক পুরোটাই অস্বীকার করবেন, এটা প্রত্যাশিতই ছিল। শেষমেষ হলোও তাই। পুরো বিষয়টিকেই উড়িয়ে দিলেন বিরাট কোহলিদের ‘হেডস্যার’।

সংবাদমাধ্যমে সোমবার দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল শাস্ত্রীর প্রেমের খবরটি। বলিউড অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে নাকি ডেটিং করছেন টিম ইন্ডিয়ার কোচ। তাও আবার গত দু’বছর ধরে। ২০১৫ সালে একটি বিদেশি গাড়ির লঞ্চে দু’জনের দেখা হয়েছিল। এর পর থেকে নিয়মিত যোগাযোগ। তবে ডেটিংয়ের বিষয়টি এতদিন ধামাচাপা দিয়েই রাখার চেষ্টা করেছিলেন তাঁরা।

কিন্তু তারকাদের হাঁড়ির খবর আর কতদিনই বা গোপন রাখা সম্ভব। থলে থেকে বিড়াল ঠিক বেরিয়েই পড়ে। আর তারপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় আলোচনা। খবর পৌঁছে যায় ‘এয়ারলিফ্ট’ খ্যাত অভিনেত্রী এবং শাস্ত্রীর কানেও। সোমবারই একটি টুইট করে নিমরত বুঝিয়ে দেন, পুরোটাই গুজব।

সংবাদমাধ্যমকে ভারতীয় দলের কোচ জানিয়েছেন, যা রটেছে, তার বিন্দুমাত্র ঘটেনি। নিমরতের সঙ্গে ডেটিং প্রসঙ্গে শাস্ত্রীর ব্যাখ্যা, ‘গোবরে ভরা খবর। তাই এ নিয়ে কিছুই বলার নেই।’ অর্থাৎ প্রেম ও ডেটিংয়ের ব্যাপারটা ভিত্তিহীন বলেই দাবি করলেন তিনি। কিন্তু ক্রিকেট ও বলিউড দুনিয়ার এমন মুচমুচে প্রেমকাহিনি প্রকাশ্যে আসার পর যে ক্যামেরার লেন্সগুলির বিশেষ নজর থাকবে দুই তারকার দিকে, তা বলাই বাহুল্য। নিমরত আপাতত ব্যস্ত তাঁর ওয়েব সিরিজের শুটিংয়ে। আর ইংল্যান্ডে দলের সঙ্গে রয়েছেন শাস্ত্রী।

টেস্ট সিরিজ হাতছাড়া হওয়ার পর আবার সমালোচনার মুখে পড়েছেন শাস্ত্রী। ক্রিকেটপ্রেমীরা কোচের পদ থেকে তাঁকে সরানোর দাবি তুলেছেন। আর বিরেন্দ্র শেবাগের কথায় সেই দাবি আরও জোড়ালো হয়েছে। শাস্ত্রীকে একহাত নিয়ে তিনি বলেন, ‘ড্রেসিংরুমে বসে অনেক কথাই বলা যায়। সেটা কোনও মানুষের ব্যক্তিগত ব্যাপার। কিন্তু সফরকারী দল হিসেবে ব্যাট কথা না বললে শেষমেশ কোনও লাভ নেই।’

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]