logo
প্রকাশ: ১১:৩১:৪৯ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮
রবির অনলাইন গেমিং প্রতিযোগিতা ‘গেম হিরো ক্যাম্পেইন’
প্রযুক্তি ডেস্ক

ডিজিটাল সেবা প্রদানকারী অপারেটর রবির গেমিং প্ল্যাটফর্ম মাইপ্লের আয়োজনে সম্প্রতি ‘গেম হিরো’ নামে একটি অনলাইন গেমিং প্রতিযোগিতা শুরু হয়েছে। গেল ১৬ আগস্ট থেকে শুরু হওয়া ৪৫ দিনব্যাপী এ প্রতিযোগিতা চলবে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত। আকর্ষণীয় পুরস্কার হিসেবে নগদ অর্থ পাবেন বিজয়ীরা। 

শুধু অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। গেম হিরো ক্যাম্পেইনের আওতায় রবির অ্যান্ড্রয়েড গ্রাহকরা মাঙ্কি কার্নিভাল, এন্ডলেস রানার ও সিটি কার রেসিংÑ এই তিনটি গেম খেলতে এবং নগদ অর্থ পুরস্কারের জন্য স্কোর করার সুযোগ পাবেন। 
এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে গ্রাহকদের মাইপ্লের অনলাইন গেমে নিবন্ধিত হতে হবে। রবি অ্যান্ড্রয়েড হ্যান্ডসেট গ্রাহকদের গেম হিরো ক্যাম্পেইনের আওতায় প্রতিযোগী হওয়ার জন্য িিwww.myplay.games  সাইটটি ভিজিট করে অনলাইন গেম সেবা গ্রহণ করতে হবে। অনলাইন গেমের দৈনিক ফি ২ টাকা (সম্পূরক শুল্ক, ভ্যাট ও সার চার্জ ছাড়া)। সেবাটি গ্রহণের জন্য নিবন্ধিত গ্রাহক হিসেবে নিজেকে সরিয়ে নেওয়ার আগ পর্যন্ত এটি প্রতিদিন নবায়ন হবে। 
মাঙ্কি কার্নিভালে প্রতি ২ হাজার স্কোর এবং এন্ডলেস রানার ও সিটি কার রেসিংয়ে প্রতি ১০০ স্কোরে ১ পয়েন্ট করে পাবেন প্রতিযোগীরা। আগে এলে আগে পাবেন ভিত্তিতে ক্যাম্পেইন শেষে মোট ৩০ জনকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে। 
প্রথম ৩০ হাজার স্কোরকারী পাবেন ২ লাখ টাকা, দ্বিতীয় ৩০ হাজার স্কোরকারী পাবেন ১ লাখ টাকা এবং একই পয়েন্ট অর্জনকারী তৃতীয় ব্যক্তি পাবেন ৫০ হাজার টাকা। এ ছাড়া এ ক্যাম্পেইনের আওতায় তিনটি গেম খেলে দ্রুততম সময়ে ১৫ হাজার পয়েন্ট করা ২৭ জন বিজয়ী যার যার অর্জন অনুযায়ী পাবেন ১০ হাজার, ৫ হাজার বা ৩ হাজার টাকা।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]