logo
প্রকাশ: ০১:৫০:২৮ PM, বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮
সানির নতুন ভিডিও
অনলাইন ডেস্ক

বলিউডডে ক্যারিয়ার শুরু করেই সফলতা অর্জন। এরপর একের পর এক ব্যবসা সফল ছবি উপহার দিতে থাকেন সাবেক পর্নস্টার সানি লিওন। তবে বলিউডের ছবিগুলোতেও বেশ খোলামেলা হয়েই কাজ করেছেন তিনি। বর্তমানে নতুন আরও কয়েকটি ছবির কাজ করছেন সানি। 

সম্প্রতি নতুন একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। আর সেই ভিডিওতে একটি বার্তা দিয়েছেন সবার জন্য। অসহায় নারী ও শিশুদের জন্য কাজ করছেন সানি। তাদের জন্য ফান্ড গঠনের কাজেও তিনি অংশ নেন। তারই ধারাবাহিকতায় এই ভিডিওটি প্রকাশ করেন সাবেক এই পর্নস্টার। 

সেই ভিডিওতে সানি বলেন, ভারতে অসহায় নারী ও শিশুর সংখ্যা অসংখ্যা। এসব নারী ও শিশুরা তাদের মৌলিক চাহিদা থেকে বঞ্চিত হচ্ছে। কিন্তু তাদের পাশে দাঁড়ানোর তেমন কেউ নেই। তাদের সহযোগীতাটা খুব দরকার। সেটা হলে তারা স্বাভাবিক জীবনযাপন করতে পারবে। আমি সবাইকে অনুরোধ করবো সাধ্য অনুযায়ী এসব নারী ও শিশুদের পাশে দাঁড়ান। এটা মানুষ হিসেবে আমাদের কর্তব্য। প্লিজ, এগিয়ে আসুন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]