logo
প্রকাশ: ০২:২৬:৫০ PM, বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮
মাগুরায় ৮ দলীয় শেখ রাসেল হাডুডু টুর্নামেন্ট
মাগুরা প্রতিনিধি

মাগুরার মহম্মদপুর উপজেলার খালীয়া গ্রামে মঙ্গলবার বিকালে শেখ রাসেল ৮ দলীয় হাডুডু টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। মাগুরা সদর ও মহম্মদপুর উপজেলার ৮টি ইউনিয়ন এ হাডুডু খেলায় অংশ গ্রহণ করেছে। উদ্বোধনী খেলায় কয়েক হাজার দর্শক খেলা দেখতে উপস্থিত হয়েছিলেন। 
 
স্থানীয় বিনোদপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমানের সভাপতিত্বে বিশিষ্ট সমাজ সেবক আশরাফুজ্জামান হিসাম হাডুডু খেলার উদ্বোধন করেন। 
 
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুল ইসলাম জগদল ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]