logo
প্রকাশ: ০৩:০৯:১৩ PM, বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮
প্রতি মিনিটের পারিশ্রমিক ১.১১ লাখ রুপি!
অনলাই ডেস্ক

সম্প্রতি ছোট পর্দার বিখ্যাত নির্মাতা একতা কাপুর প্রযোজিত ‘কাসৌটি জিন্দেগি কে টু`র ন্যারেশনের কাজ শেষ করেছেন শাহরুখ খান। প্রায় ১২ ঘন্টায় পুরো কাজটি শ্যুট করতে ৮ কোটি রুপি সম্মানী নিয়েছেন তিনি। ৭২০ মিনিটের জন্য যা প্রতি মিনিটের গড় অঙ্কের হিসেবে দাঁড়ায় এক দশমিক এগারো লক্ষ রুপি!

শাহরুখ খানের টেলিভিশনে আসা নিয়ে কয়েক দিন ধরে বিটাউনে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। প্রথমে শোনা গিয়েছিল, একতা কাপুরের জনপ্রিয় টিভি সিরিজ ‘কসৌটি জিন্দেগি কে টু’ তে শাহরুখ খানকে দেখা যাবে। কিং খানকে এই সিরিয়ালে কোন চরিত্রে দেখা যাবে? এমন প্রশ্নও তুলেছে অনেকে। এই ধোঁয়াশা একতা নিজেই দূর করেছেন। জানা যায়, শাহরুখ খান ‘কসৌটি জিন্দেগি কে টু’ র ভাষ্যকার।

জানা গেছে, বলিউডের বাদশা এর প্রোমোর জন্য জন্য নাকি আট কোটি রুপি নিয়েছেন। শাহরুখ খান শুটিং শেষ করতে ৭২০ মিনিট সময় নিয়েছেন। আর এর জন্য বলিউডের এই সুপারস্টার প্রতি মিনিটের জন্য ১ দশমিক ১১ লাখ রুপি দাবি করেছেন। তবে তা নিয়ে মোটেই চিন্তিত নন সিরিয়ালের শক্তিশালী প্রযোজক একতা কাপুর।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]