logo
প্রকাশ: ০৫:০৭:০৬ PM, বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮
‘পোড়ামন-২’ এবার যুক্তরাষ্ট্রে
বিনোদন ডেস্ক

এবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে প্রদর্শিত হবে জাজ মাল্টিমিডিয়ার সিনেমা ‘পোড়ামন-২’। ছবিটি শহরের আইম্যাক্স প্রেক্ষাগৃহে আগামী ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় প্রদর্শিত হবে। বিষয়টি নিশ্চিত করেছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

প্রতিষ্ঠানটির ডিজিটাল মার্কেটিং প্রধান সাকিব সৌখিন বলেন, ‘আপাতত একটি প্রদর্শনী হবে সেখানে। এরপর সব কিছু ম্যানেজ হলে পরবর্তী সময়ে এটি আরও দেখানো হবে। এটি মূলত প্রবাসী বাংলাদেশিদের জন্য মুক্তি দেওয়া হচ্ছে। এছাড়া স্থানীয়রাও এটি উপভোগ করতে পারবেন। কারণ এতে ইংলিশ সাবটাইটেল ব্যবহার করা হবে।’


জানা যায়, ‘পোড়ামন-২’ যুক্তরাষ্ট্রে পরিবেশন করছে এভিল ফিল্মস। এর আগে ছবিটি ফ্রান্সের কান উৎসবে একটি প্রেক্ষাগৃহ বরাদ্দ নিয়ে প্রদর্শিত হয়েছিল।

গত ১৬ জুন সারাদেশে মুক্তি পায় ‘পোড়ামন-২’। এতে প্রথম জুটি বেঁধে কাজ করছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। এ দুই তারকার মতোই এর মাধ্যমে অভিষেক হয় পরিচালক রায়হান রাফীর।

২০১৩ সালে মুক্তি পাওয়া জাকির হোসেন রাজু পরিচালিত মাহি-সাইমন অভিনীত হিট ছবি ‘পোড়ামন’-এর সিক্যুয়াল এটি।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]