logo
প্রকাশ: ০৪:৩৮:৩৩ PM, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮
‌'উন্নয়ন হলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে ভয় কিসের'
নোয়াখালী প্রতিনিধি

খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক চিপ হুইফ জয়নাল আবেদীন ফারুক বলেন, আওয়ামী লীগের যদি ৬৪% জনপ্রিয়তা থাকে, দেশ উন্নয়নের জোয়ার ভাসে, দেশে যদি সুশাসন, গণতন্ত্র থাকে, তাহলে নিরপেক্ষ সরকারের অধীনে নিবার্চন দিতে তাদের এত ভয় কিসের।

তিনি বৃহস্পতিবার নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম আয়োজিত কর্মসূচিতে অংশগ্রহণ করে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

খালেদা জিয়ার মামলায় সংবিধান লঙ্ঘন করে কারাগারে আদালত স্থাপন করে ক্যামেরা ট্রায়ালের বিরুদ্ধে এবং তার মুক্তির দাবিতে মানববন্ধন-সমাবেশ করেছে আজ। 

মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুর রহিম, আইনজীবী সমিতির সভাপতি ও জেলা বিএনপির সাম্পাদক আবদুর রহমান, অ্যাড. বিইউ কামরুল ইসলাম, অ্যাড. মিয়া মো: সাকিল, জেলা যুবদলের সহসভাপতি ফজলে এলাহি পলাশ, সম্পাদক নুরুল আমিন খান,পৌর যুবদল সভাপতি মিজানুর রহমান প্রমুখ। 

বক্তারা বলেন, সরকার রাজনৈতিক প্রতিহিংসার কারণে আদালতকে প্রভাবিত করে খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা প্রদান করেছে। গত বুধবার খালেদা জিয়ার মামলায় কারাগারে আদালত স্থাপন করে ক্যামেরা ট্রায়াল করে, যা সংবিধানের লঙ্ঘন। তারা খালেদা জিয়ার নিশর্ত মুক্তির দাবিও করেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]