logo
প্রকাশ: ১০:৪৯:২৯ AM, শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮
ব্রাজিলে প্রেসিডেন্ট প্রার্থীকে ছুরিকাঘাত
অনলাইন ডেস্ক

ব্রাজিলের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনের অন্যতম প্রার্থী জেয়ার বলসোনারো বৃহস্পতিবার এক ছুরি হামলায় আহত হয়েছেন। এ ঘটনায় এক সন্দেহভাজন হামলাকারীকে গ্রেপ্তার করা হয়েছে। -খবর বিবিসি

বিবিসি জানায়, ঘটনার দিন দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় রাজ্য মিনাস গেরেইস এক নির্বাচনী প্রচারে অংশ নেয়ার সময় এক অজ্ঞাতনামা ব্যক্তি ছুরি নিয়ে বলসোনারোর পেটে হামলা চালায়। আহত অবস্থায় তাকে এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানকার চিকিৎসকরা বলছেন, ৬৩ বছর বয়সী ওই নেতার ক্ষতে অস্ত্রোপচার করা হয়েছে। তিনি দ্রুত সেরে উঠছেন।

ব্রাজিলের কট্টর ডানপন্থি এই নেতা তার বর্ণবাদী ও সাম্প্রদায়িক বক্তব্যের কারণে সে দেশে ব্যাপকভাবে সমালোচিত। তারপরও প্রাক নির্বাচনী জরিপগুলোতে তিনিই এগিয়ে আছেন।

আগামী মাসে ব্রিাজিলে প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে সাবেক প্রেসেডন্ট লুলা ডি সিলভা অংশ নিতে না পারলে বিজয় হতে পারেন জেয়ার বলসোনারো।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]