logo
প্রকাশ: ১২:৫৮:১৫ PM, শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮
ক্রোয়েশিয়া-পর্তুগালের ড্র
অনলাইন ডেস্ক

মাস দেড়েক আগে বিশ্বকাপ ফুটবলে দুর্দান্ত খেলে ফাইনালে উঠা ক্রোয়েশিয়া ক্রিস্তিয়ানো রোনালদো বিহীন পর্তুগালকে হারাতে পারেনি। বৃহস্পতিবার রাতে প্রীতি ম্যাচে ইউরো চ্যাম্পিয়নদের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে রাশিয়া বিশ্বকাপের রানার্সআপরা।

ম্যাচর ১৮তম মিনিটে ইভান পেরিসিচের গোলে এগিয়ে যায় ক্রোয়েশিয়া। প্রতিপক্ষের এক খেলোয়াড়ের গায়ে লেগে আসা বল ফাঁকায় পেয়ে যান পেরিসিচ। ডান পায়ের জোরালো শটে দলকে এগিয়ে নেন ইন্টার মিলানের এই মিডফিল্ডার। রাশিয়া বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সের কাছে ৪-২ এ হারের ম্যাচেও দলের প্রথম গোলটি করেছিলেন তিনি।

৩২তম মিনিটে দলকে সমতায় ফেরান রোনালদোর অনুপস্থিতিতে এই ম্যাচে পর্তুগালকে নেতৃত্ব দেওয়া পেপে। কর্নার থেকে পিস্সির দারুণ ক্রস জটলা থেকে সবার উঁচুতে লাফিয়ে অসাধারণ এক হেডে জাল খুঁজে নেন বেসিকতাসের ডিফেন্ডার পেপে। বিশ্বকাপে শেষ ষোলোর ম্যাচে উরুগুয়ের বিপক্ষেও গোল করেছিলেন তিনি।

কদিন আগে উয়েফার সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতা লুকা মদ্রিচ ছিলেন অনুজ্জ্বল। দ্বিতীয়ার্ধে তাকে তুলে নেন ক্রোয়েশিয়ার কোচ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]