logo
প্রকাশ: ০১:২৮:৪৬ PM, শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮
ইউএস ওপেন, ফাইনালে সেরেনা-ওসাকা
অনলাইন ডেস্ক

১৯তম বাছাই আনাসতেসিজা সেভাস্তোভাকে হারিয়ে ইউএস ওপেনের সেমিফাইনালে পৌঁছেছেন সেরেনা উইলিয়ামস। লাটভিয়ার সেভাস্তোভাকে ৬-৩, ৬-০ সেটে হারিয়েছেন সাবেক নাম্বার ওয়ান। ফাইনালে মার্কিন তারকা খেলোয়াড়ের প্রতিপক্ষ জাপানি খেলোয়াড় নাওমি ওসাকা।

এই নিয়ে নবমবার ইউএস ওপেনের ফাইনালে খেলছেন সেরেনা। মোট ২৩ বারের গ্র্যান্ড স্লামজয়ী সেরেনা ছয়বার জিতেছেন ইউএস ওপেন। এবারের ইউএস ওপেন জিতলে তিনি ছুঁয়ে ফেলবেন সর্বাধিক একক ট্রফি জেতা মার্গারেট কোর্টের রেকর্ড।

ফাইনাল নিশ্চিত হওয়ার পর সেরেনা মজা করে বলেন, আমি অনেক কঠোর পরিশ্রম করে আসছি। আমি বেশ কয়েকটি চ্যাম্পিয়নশিপও জিতেছি, তাই আমি জানি এটা কীভাবে করতে হয়। আমি এখানে আসি শুধু প্রতিপক্ষের সঙ্গে হাত মেলানোর জন্য।

ফাইনালে সেরেনাকে প্রতিপক্ষ হিসেবে পেয়ে খুশি নাওমি ওসাকা। ২০ বছর বয়সী এ খেলোয়াড় বলেছেন, 'আমি সত্যিই সেরেনার সঙ্গে খেলতে আগ্রহী।' 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]