logo
প্রকাশ: ০৩:৫০:২৩ PM, শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮
শহীদ-মীরার ঘরে এবার পুত্র সন্তান
অনলাইন ডেস্ক

ফের বাবা হলেন বলিউড অভিনেত্রী শাহিদ কাপুর। ফুটফুটে একটি কন্যা সন্তান তো ছিলই। এবার একটি ফুটফুটে ছেলের জন্ম দিলেন শাহিদের স্ত্রী মীরা রাজপুত।

বুধবার বিকেল মুম্বাইয়ের হিন্দুজা হেলথকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় মীরাকে। সন্ধ্যায় শাহিদের ছেলের জন্ম হয়েছে।

মেয়ের পর এবার ছেলে হওয়ায় খুশিতে স্বভাবতই উচ্ছ্বসিত ‘বাত্তি গুল মিটার চালু’ নায়ক। তবে শাহিদ কন্যা মিশার ভাইয়ের নাম কী রাখা হয়েছে, তা এখনো জানা যায়নি।

শাহিদের পরিবারের নতুন সদস্যের কথা জানতে পেরে প্রীতি জিন্তা, আলিয়া ভাটসহ বলিউডের বন্ধু-বান্ধবরা তাকে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান।

আর পরিবারের নতুন সদস্য আশার কথা জানতে পেরে দাদি আর চাচা কি আর চুপ করে বসে থাকতে পারেন? হাসপাতালে পৌঁছে গেলেন বিখ্যাত অভিনেত্রী নীলিমা আজিম। আর শাহিদের সৎভাই ঈশান খট্টর। পাপারাজিদের ক্যামেরায় ধরা পড়ে তাদের হাসিমুখ।

২০১৬ সালের ২৬ আগস্ট জন্ম হয় এই দম্পতির প্রথম সন্তান মিশার। মীরার ঘনিষ্ঠ সূত্র সাংবাদিকদের জানিয়েছেন, খুব কম বয়সেই বিয়ে করেছেন মীরা। মা হয়েছেন। দ্বিতীয় সন্তানের জন্ম দিয়ে তিনি পরিপূর্ণ সংসার চান। তার পরই শুরু করতে চান প্রফেশনাল কেরিয়ার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মীরা। সেখানেই তাকে এক অনুরাগীরেএক প্রশ্নে উত্তরে মীরা স্পষ্ট বলেন, আমার কাছে ছেলে বা মেয়ে আলাদা করে গুরুত্বপূর্ণ নয়। এদিনও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভেসে গিয়েছেন দম্পতি। 

সূত্র: আনন্দবাজার পত্রিকা

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]