logo
প্রকাশ: ১০:৪২:০৮ AM, শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮
নেতাকর্মীদের চাঙ্গা করতে সফর: কাদের
নিজস্ব প্রতিবেদক

সরকারের উন্নয়ন তৃণমূলে পৌছে দেওয়ারা পাশাপাশি নেতাকর্মীদের চাঙ্গা করতে উত্তরাঞ্চলে আওয়ামী লীগের ট্রেন সফর করছে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার সকালে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে উত্তরবঙ্গ সফরের আগে সাংবাদিকদের এমনটি জানান।

ওবায়দুল কাদের বলেন, সরকারের উন্নয়ন কাজ তৃণমূলে পৌছে দিতে এবং দলকে শক্তিশালী করতেই উত্তরাঞ্চলে আওয়ামী লীগের ট্রেন সফর। দেশব্যাপী দলকে শক্তিশালী করতে ভবিষ্যতে নৌ ও সড়ক পথেও সফর করা হবে। তৃণমূলের মানুষ যাতে বিএনপি জামায়াতের গুজবের রাজনীতির বিষয়ে বিষয়ে সচেতন সে বিষয়ে দলের এই সাংগঠিক কার্যক্রম গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে।

তিনি বলেন, এই যাত্রা আমাদের নির্বাচনী যাত্রা। এই যাত্রা আমাদের অব্যাহত থাকবে। আগামী ১৩ সেপ্টেম্বর লঞ্চ যোগে নির্বাচনী সফর করবো আমরা। এরপর বাই রোডে আমরা চট্টগ্রাম, ময়মনসিংহ, কিশোরগঞ্জ যাওয়ার কথা রয়েছে। কিছু মধ্যে আমরা রাজশাহী নির্বাচনী সফর করে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা় তৃণমূলে পৌঁছে দেওয়ার জন্যই আমাদের এই নির্বাচনী সফর। এই সফরের মাধ্যমে আমরা তৃণমূলের কিছু বার্তা দিতে চাই।

অভ্যান্তরীণ সমস্যা নিরসনের আশ্বাস দিয়ে  কাদের বলেন, সামনে নির্বাচন প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ হবে। প্রস্তুতি সেভাবেই নিতে হবে। অভ্যন্তরীণ কোনো সমস্যা থাকলে তা নিরসন করা হবে। আমাদের এই যাত্র তৃনমুল নেতাকর্মীদের চাঙ্গা করবে।

আওয়ামী লীগের নির্বাচনী এই ট্রেন সফরে অন্যান্য নেতাদের মধ্যে আছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি. এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপ দপ্তর বিপ্লব বড়ুয়া।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]