logo
প্রকাশ: ০৬:০৩:২৩ PM, শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮
স্বামীসহ কণ্ঠশিল্পী ন্যান্সির বিরুদ্ধে মামলা
বিনোদন ডেস্ক

নারী নির্যাতনের মামলায় গ্রেফতার হয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির ভাই শাহারিয়ার আমান সানি। স্ত্রীর দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করেছে পুলিশ। মামলায় সানি, ন্যান্সি ও ন্যান্সির স্বামী নাদিমুজ্জামান যায়েদকেও আসামি করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যার দিকে সানিকে নেত্রকোনা শহরের সাতপাই এলাকার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে, বৃহস্পতিবার রাতে নেত্রকোনা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন সানির স্ত্রী সামিউন্নাহার শানু। 

মামলার এজহার সূত্রে জানা যায়, ২০১৫ সালে প্রেমের সম্পর্কের সূত্র ধরে পারিবারিকভাবে সানি ও শানুর বিয়ে হয়। তাদের চার মাস বয়সী এক সন্তান রয়েছে। বিয়ের পর থেকে বেকার সানি তার স্ত্রীকে যৌতুকের টাকার জন্য চাপ দিয়ে আসছিলেন। কিন্তু টাকা দিতে না পারায় স্ত্রীকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করতেন সানি। এতে প্রত্যক্ষ ও পরোক্ষ ইন্ধনের অভিযোগ আনা হয়েছে ন্যান্সি ও তার স্বামীর বিরুদ্ধে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]