logo
প্রকাশ: ০৮:০৩:৪৬ PM, শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল কারাগারে
অনলাইন ডেস্ক

রিমান্ড শেষে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরীকে কারাগারে পাঠিয়েছে আদালত। এরআগে চাঁদাবাজির অভিযোগে করা মামলায় তাকে গ্রেফতার করা হয়।

শনিবার (৮ সেপ্টেম্বর) একদিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে পুলিশ। এসময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য আরও ৫ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। অন্যদিকে মোজাম্মেলের আইনজীবী জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মিরপুর থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আবু ইউসুফ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বুধবার মিরপুর থানার একটি চাঁদাবাজির মামলায় নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। উল্লেখ্য, গত মঙ্গলবার দুলাল নামের এক ব্যক্তির দায়ের করা চাঁদাবাজির মামলায় গ্রেফতার হন তিনি। মিরপুর থানার মামলা নম্বর-১৪।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]