logo
প্রকাশ: ১২:৫৯:০০ PM, রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮
আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি অস্থিরতা তৈরির চেষ্টা করছে: কাদের
অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকারের বিরুদ্ধে আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে অস্থিরতা তৈরির চেষ্টা করছে।

ট্রেনযাত্রায় উত্তরাঞ্চলে প্রচারণা শেষে রোববার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ঢাকার উদ্দেশে রওয়ানা হওয়ার আগে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

নির্বাচনকে সামনে রেখে প্রচারণার জন্য শনিবার (৮ সেপ্টেম্বর) সকালে ঢাকা থেকে ট্রেনে চেপে উত্তরাঞ্চলে যান ওবায়দুল কাদেরসহ আওয়ামী লীগের শীর্ষ নেতারা। পথে বিভিন্ন স্টেশনে সভা করেন তারা। এসব সভায় সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরার পাশাপাশি নেতাকর্মীদের নির্বাচনের প্রস্তুতি নেওয়ার নির্দেশনা দেওয়া হয়।

এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, ১০ বছর ধরে বিএনপি আন্দোলন করতে পারেনি। দলটির নেত্রী খালেদা জিয়া কারাগারের বাইরে থাকার সময়ও জনগণ তার ডাকে সাড়া দেয়নি। এখন নির্বাচন থেকে পালানোর জন্য বিএনপির নেতাকর্মীরা অস্থিরতা সৃষ্টির চেষ্টা করছে।

তিনি বলেন, আমাদের কাছে খবর আছে, দেশে-বিদেশে ২০১৪ সালের মতো কিভাবে সহিংসতা করা যায়, তা নিয়ে ষড়যন্ত্র চলছে। তবে এসব করে লাভ হবে না। আমরা জনগণকে নিয়ে তা প্রতিহত করবো।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]