logo
প্রকাশ: ০৪:৪০:০২ PM, রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮
এসেক্সে যোগ দিলেন মুরালি বিজয়
অনলাইন ডেস্ক

ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশীপে খেলার জন্য এসেক্সের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন ভারতীয় তারকা ব্যাটসম্যান মুরালি বিজয়।

ইংল্যান্ডের বিপক্ষে চলমান টেস্ট সিরিজের প্রথম দুটি ম্যাচে খেলেছেন মুরালি। কিন্তু লর্ডসে বড় ব্যবধানে পরাজিত হবার পর তিনি দল থেকে বাদ পড়েন।

ওই ম্যাচে দু’বার কোন রান না করেই সাজঘরে ফিরে যান ৩৪ বছর বয়সী এই ভারতীয় ওপেনার। কিন্তু জুলাইয়ে ট্যুর ম্যাচে এসেক্সের বিপক্ষে হাফ সেঞ্চুরি করার সুবাদেই তিনি কাউন্টি দলটির নজড়ে আসেন। বিদেশি খেলোয়াড়ের কোটায় মুরালি অস্ট্রেলিয়ান সীমার পিটার সিডলের স্থলাভিষিক্ত হয়েছেন। কাউন্টি চ্যাম্পিয়নশীপে প্রথম বিভাগে এসেক্স বর্তমানে চতুর্থ স্থানে রয়েছে, হাতে রয়েছে আর মাত্র তিনটি ম্যাচ।

এসেক্স কোচ এন্থনী ম্যাকগ্রা বলেছেন, ‘মুরালিকে দলে পেয়ে আমরা দারুন উচ্ছ্বসিত। সে একজন অসাধারণ ব্যাটসম্যান। টপ অর্ডারে যার রান করার দক্ষতা আছে। তার রান সংগ্রহের ক্ষমতা এটাই প্রমাণ করে সে ম্যাচে যেকোন সময় ভিন্নতা আনতে পারে। আর মৌসুমের শেষ পর্যায়ে এসে আমরা এমন একজন খেলোয়াড়কেই খুঁজছিলাম। যাকে দিয়ে ম্যাচ বের করে আনা যায়।’

মুরালি বলেছেন, গত এক মাস যাবত ইংল্যান্ডে থেকে একটি অভিজ্ঞতা হয়েছে এখানকার ক্রিকেট সমর্থকরা দারুনভাবে দলকে সমর্থন যোগায়। এসেক্সের হয়ে খেলতে আমি মুখিয়ে আছি। আশা করছি তাদের জয়ে কিছুটা হলেও অবদান রাখতে পারবো।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]