logo
প্রকাশ: ০৪:৪৩:৩২ PM, রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮
ঢাকায় আসছেন নুসরাত-সায়ন্তিকা
বিনোদন ডেস্ক

কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত সিনেমা ‘নাকাব’-এর চারণার কাজে সুপারস্টার শাকিবের সঙ্গী হতে ঢাকায় আসছেন কলকাতার জনপ্রিয় মুখ নুসরাত ও সায়ন্তিকা। আগামী ২১ সেপ্টেম্বর দুই বাংলায় মুক্তি পেতে যাচ্ছে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত সিনেমা ‘নাকাব’।

এটি পরিচালনা করেছেন ভারতের নির্মাতা রাজীব কুমার বিশ্বাস। বাংলাদেশে এটি সাফটা চুক্তির আওতায় মুক্তি পাবে। ছবিটির পরিবেশনার দায়িত্বে রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

এ সিনেমায় ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খানকে প্রথমবারের মত ভৌতিক চরিত্রে দেখা যাবে। ছবিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় দুই মুখ নুসরাত জাহান ও সায়ন্তিকা।

নতুন খবর হলো, ঢাকায় ছবির প্রচারণার কাজে ছবি মুক্তির আগে ঢাকায় আসবেন কলকাতার এই দুই জনপ্রিয় অভিনেত্রী। তাদের সঙ্গে প্রচারণায় অংশ নেবেন শাকিব খানও। বিষয়টি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল অজিজ।

তিনি বলেন, ‘দুই বাংলায় ‘নাকাব’ সিনেমাটি আগামী ২১ সেপ্টেম্বর মুক্তি পাবে। আর এই ছবির প্রচারণায় অংশ নিতে দুই দিনের জন্য নুসরাত ও সায়ন্তিকা আগামী ১৬ সেপ্টেম্বর ঢাকায় আসবেন। আমরা ছবি মুক্তি উপলক্ষে ঢাকায় একটা অনুষ্ঠান করারও পরিকল্পনা করেছি। এ অনুষ্ঠানে নুসরাত ও সায়ন্তিকা অংশ নেবেন। এ বিষয়ে প্রাথমিক আলাপ চূড়ান্ত হয়েছে।’

শাকিব, নুসরাত, সায়ন্তিকা ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সুদীপ মুখোপাধ্যায় প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]