logo
প্রকাশ: ০৪:৪৫:৩৩ PM, রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮
রাখির নাচে অনলাইনে ঝড়!
বিনোদন ডেস্ক

সামাজিক যোগাযোগমাধ্যমেও ভারতের ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার পবন সিং সমান জনপ্রিয়। অভিনয় ও নৃত্য-দক্ষতা দেখিয়ে সবসময় ভক্তদের মন জয় করেছেন পবন। এবার ‘বিতর্ক-রানি’ বলিউড অভিনেত্রী রাখি সায়ন্তর সঙ্গে নেচে ঝড় ওঠালেন অন্তর্জালে।

সম্প্রতি ভোজপুরি মহাতারকা পবন সিং রাখি সায়ন্তর সঙ্গে নাচেন। ইনস্টাগ্রামে পবন ও রাখি দুজনই বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেন। ভিডিওগুলো পবন-রাখির ড্যান্স শুটিং থেকে নেওয়া।

রাখি সায়ন্তর সঙ্গে কমলা রঙের জ্যাকেট পরা পবনের ঊষ্ণ নাচে মুগ্ধ দর্শক। ভিডিওগুলো অনলাইনে ঝড় তুলেছে।

রাখি সায়ন্ত এখন ভোজপুরি সিনেমার দিকে ঝুঁকছেন। ইদানীং ভোজপুরি সিনেমার প্রতি তাঁর আগ্রহ ভক্তদের মধ্যে সাড়া ফেলেছে। ভোজপুরি বেশ কয়েকজন সেলিব্রেটির সঙ্গে রাখি মঞ্চে নেচেছেন। শিগগিরই ভোজপুরি সিনেমায় পবন সিংয়ের সঙ্গে দেখা যাবে তাঁকে।

ভোজপুরি মহাতারকার শেষ ছবি ‘ওয়ান্টেড’ বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল। অন্যদিকে রাখি সায়ন্তকে রাজিব খান্দেলওয়ালের চ্যাট-শো ‘জাজ বাত... সঙ্গিন সে নামকিন তক’-এ দেখা যায়। খবর ডিএনএর।

একবার এক টিভি শো-তে সনাতন বিশ্বাস মতে রামায়ণ রচয়িতা বাল্মিকী প্রসঙ্গে ‘আপত্তিকর’ মন্তব্য করায় শালীনতা অতিক্রমের অভিযোগ উঠেছিল রাখি সায়ন্তর বিরুদ্ধে। অভিযোগ, ওই অনুষ্ঠানে রাখি মন্তব্য করেন, ‘বাল্মীকি যেমন দস্যু থেকে রত্নাকর হয়ে উঠেছিলেন, তেমনি তাঁর বন্ধু মিকা অনেক বদলে গিয়েছেন।’ আর এ ঘটনা আদালত পর্যন্ত গড়িয়েছিল।

বলিউডে নবাগতদের নিয়ে তাঁর আরেক মন্তব্যেও ঝড় ওঠে। বলেন, ‘আজকাল তরুণীরা ক্যারিয়ারের জন্য সব কিছু করতেই প্রস্তুত থাকে। তাঁরা বলে, যা খুশি করো, আমাকে কাজ  দাও। এজন্য প্রযোজকদের দোষারোপ করা হবে কেন?’

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]