logo
প্রকাশ: ০৫:০০:৪৮ PM, রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮
দুই বছর পর বিজ্ঞাপনে রিচি
বিনোদন প্রতিবেদক

স্বামী-সন্তানকে সঙ্গে নিয়ে রিচির বর্তমান আবাসস্থল আমেরিকা হলেও প্রতি বছরই তিনি দেশে আসেন। দেশে মূলত পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর উদ্দেশ্যে এলেও কিছু কিছু কাজ এড়িয়ে যেতে পারেন না তিনি। প্রিয় কিছু নির্মাতার নাটকে তাকে অভিনয় করতেই হয়। তবে এবার নাটকে অভিনয়ের পাশাপাশি দুই বছর পর রিচিকে নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করতে হয়েছে।

তরুণ মেধাবী বিজ্ঞাপন নির্মাতা হাসান মাহমুদ ফুয়াদের নির্দেশনায় ‘অভিজাত কালিজিরা চাল’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন রিচি সোলায়মান। ৭ সেপ্টেম্বর দিনব্যাপী বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেন রিচি। তবে এ বিজ্ঞাপনে গল্পের প্রয়োজনে রিচির সঙ্গে তার দুই সন্তান ছেলে রায়ান ও মেয়ে ইলমাকেও মডেল হিসেবে কাজ করতে হয়েছে। গল্পের প্রয়োজনে বিজ্ঞাপনে ইলমাকে তার ছেলে সন্তান হিসেবে দেখা যাবে। 

আবার ইলমা যখন আরেকটু বড় হবে, তখন রায়ানকে দেখা যাবে। বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে রিচি সোলায়মান বলেন, ‘এর আগে রায়ান এবং ইলমা নাটকে অভিনয় করেছে। কিন্তু এবারই প্রথম আমার দুই সন্তান আমারই সঙ্গে প্রথমবারের মতো বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছে। যেহেতু আমি দেশের বাইরে থাকি। সবসময় আম্মা রায়ান ও ইলমাকে পাশে পান না। তাই আম্মা যেন ওদের টিভি পর্দায় নিয়মিত দেখতে পারেন, সেই ভাবনা থেকেও কাজটি করা। ভালোলাগার বিষয় হচ্ছে ইলমা এবং রায়ান দুজনই মডেল হিসেবে এত চমৎকার কাজ করেছে যে, আমি মুগ্ধ। ইউনিটের সবাই ওদের কাজ দেখে অবাক হয়েছে। ধন্যবাদ নির্মাতা হাসান মাহমুদ ফুয়াদকে এভাবে সুন্দর একটি কাজে আমাকে সম্পৃক্ত রাখার জন্য। এখন অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছি কবে বিজ্ঞাপনটি প্রচারে আসবে।’ 

নির্মাতা হাসান মাহমুদ ফুয়াদ জানান, শিগগিরই বিজ্ঞাপনটি দেশের প্রায় সব চ্যানেলে প্রচারে আসবে। উল্লেখ্য, এবারের ঈদে রিচির অভিনয় সবচেয়ে বেশি প্রশংসিত হয়েছে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘চাঁদের আলোয়’ টেলিছবিতে। 

এছাড়াও তানিয়া আহমেদ ও তুহিন হোসেনের নির্দেশনায় রিচিকে আরও দুটি নাটকে অভিনয়ে দেখা গেছে। ঈদের আগে রিচির স্বামী রাসেক মালিক দেশে এসেছেন। রিচির মেয়ে ইলমার প্রথম জন্মদিন এবং ঈদ দেশে করতেই রাসেকের এবার ঢাকায় আসা। রিচি জানান, দুই-একদিনের মধ্যেই তিনি আবারও আমেরিকায় ফিরে যাবেন। উল্লেখ্য, রিচির ছেলে রায়ান চয়নিকা চৌধুরীর নির্দেশনায় এবং মেয়ে ইলমা সুমন আনোয়ারের নির্দেশনায় নাটকে প্রথম অভিনয় করে। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]