logo
প্রকাশ: ০৭:২৫:২৬ PM, রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮
ভাসমান পেয়ারার হাট দেখে মুগ্ধ শ্রিংলা
অনলাইন ডেস্ক

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা ঝালকাঠির ভীমরুলীতে বাংলার আপেল খ্যাত পেয়ারার ভাসমান হাট পরিদর্শন করেছেন। রোববার দিনব্যাপী ঝালকাঠির ভীমরুলী ও ঝালকাঠি-পিরোজপুরের সীমান্ত এলাকা কুড়িয়ানা সফর করেন তিনি। এ সময় সবুজের সমারোহ দেখে মুগ্ধ হন ভারতীয় এই হাই কমিশনার।

হর্ষ বর্ধন শ্রিংলা বলেন, বাংলাদেশ-ভারত সম্পর্ক চিরদিন অবিচ্ছেদ্য থাকবে। সুসময়-দুঃসময় ভারত বাংলাদেশের পাশেই থাকবে। বাংলাদেশের উন্নয়নেও ভারত সহযোগিতা করবে বলে উল্লেখ করেন ভারতের এ হাই কমিশনার।

ঝালকাঠি-পিরোজপুর জেলার সীমান্ত স্বরূপকাঠী উপজেলার কুড়িয়ানা ইউনিয়নের কবিগুরু বরীন্দ্রনাথ ডিগ্রি কলেজ মিলনায়তনে এক সংক্ষিপ্ত সুধী সমাবেশে ভারতের হাই কমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা এসব কথা বলেন।

এ সময় ভারতীয় হাই কমিশনের ফার্স্ট সেক্রেটারি রাজেশ উকে এবং নবনিতা চক্রবর্তীও তার সঙ্গে ছিলেন। এ সময় জেলা প্রশাসনসহ স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]