logo
প্রকাশ: ০৮:৪২:১০ PM, রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮
সংসদের আরেকটি অধিবেশন অক্টোবরে
অনলাইন ডেস্ক

চলমান সংসদের ২২তম অধিবেশন সোমবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৫টা পর্যন্ত মুলতবি করা হয়েছে। এর আগে আজ রোববার বিকেল ৫টায় শুরু অধিবেশন শুরু হয়। এ অধিবেশন আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত হওয়ার কথা রয়েছে। এরপর এ সরকারের আমলে সর্বশেষ আরেকটি সংসদ বসবে আগামী অক্টোবর মাসে।  

রোববারের (৯ সেপ্টেম্বর) সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ অধিকাংশ মন্ত্রী-এমপি উপস্থিত ছিলেন।

অধিবেশন শুরুর আগে কার্যউপদেষ্টা কমিটির বৈঠক হয়। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন।     

কার্য উপদেষ্টা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী, প্রতিদিন বিকেল ৫টায় অধিবেশন শুরু হবে। বৈঠক সূত্র জানায়, অক্টোবরে আরেকটি অধিবেশন বসবে। তবে কত তারিখে বসবে এই বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।

এর আগে সংসদের ২১তম অধিবেশন ১২ জুলাই শেষ হয়। ওই অধিবেশনের কার্যদিবস ছিল ২৫টি। সংবিধান অনুযায়ী একটি অধিবেশন শেষ হওয়ার পর ৬০ কার্যদিবসের মধ্যে আরেকটি অধিবেশন আহ্বানের বাধ্যবাধকতা রয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]