logo
প্রকাশ: ১২:৩৪:০০ PM, সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮
গাজীপুরের মিলন হত্যা, সাতজনের মৃত্যুদণ্ড
অনলাইন ডেস্ক

গাজীপুরে মিলন ভূইয়া নামে এক ব্যবসায়ীকে হত্যার দায়ে সাতজনকে ‍মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একজনকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। এছাড়া এ মামলায় দুইজনকে খালাস দেয়া হয়েছে।

গাজীপুর জেলা দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক সোমবার সকালে এ রায় দেন। রায় ঘোষণার সময় সাত আসামি আদালতে উপস্থিত ছিল।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলো- রাজীব হোসেন ওরফে রাজু, মোহাম্মদ কাইয়ুম, মোহাম্মদ রাজীব হোসেন, মোহাম্মদ ফারুক হোসেন, মোহাম্মদ শফিকুল ইসলাম ওরফে পারভেজ, মোহাম্মদ আলী হোসেন ওরফে হোসেন আলী, মোহাম্মদ আলী ওরফে ছোট আলী।

পাঁচ বছরের কারাদণ্ডপ্রাপ্ত ব্যক্তি হলো মোঃ মাসুম ওরফে মামা মাসুম। খালাসপ্রাপ্তরা হলো- মোঃ এনামুল হক ও শামসুল হক।

২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায় ভাওয়াল জাতীয় উদ্যানের গেটের ২০০ গজের উত্তর-পশ্চিমে রাজেন্দ্রপুর এলাকায় মিলন ভূইয়াকে হত্যা করা হয়। তিনি সেন্টারিংয়ের মালামাল ভাড়া দেয়ার ব্যবসা করতেন।

এ ঘটনার পরদিন নিহতের মামা আক্তার হোসেন বাদী হয়ে নয়জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে আজ এ মামলার রায় দেয়া হল।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]