logo
প্রকাশ: ০২:৫৬:২৩ PM, সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮
ফ্যাশন হাউজ চালু করেছন মাহি
অনলাইন ডেস্ক

দেশের ব্যস্ততম নায়িকা মাহিয়া মাহি অভিনয়ের পাশাপাশি ব্যবসার দিকে ঝুঁকছেন। একটি ফ্যাশন হাউজের মাধ্যমে ব্যবসায় পা রাখতে যাচ্ছেন তিনি। ফ্যাশন হাউজটির নামও এরইমধ্যে নির্ধারণ করে ফেলেছেন। ২৭ অক্টোবর মাহির জন্মদিনে চালু হবে ‘ভারা’ নামের ওই ফ্যাশন হাউজটি।

এ প্রসঙ্গে মাহি জানান, এখানে থাকবে নারী-পুরুষ-শিশুদের জন্য পোশাক। তৈরি করবেন স্থানীয় নারী কর্মীরা। অনেক আগে থেকেই আমার ইচ্ছা ছিল এমন কিছু একটা করব, যেখানে নারীরা নিজেদের স্বাবলম্বী করতে পারবেন।

তিনি বলেন,  ছোটবেলা থেকেই আমার ফ্যাশন হাউজ ব্যবসার প্রতি টান ছিল। প্রতিষ্ঠান গড়ার স্বপ্ন দেখতাম তখন থেকেই। এখন সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]