logo
প্রকাশ: ০৮:১৭:১০ PM, সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮
‘জনগণ এখন ভোটের জন্য প্রস্তুত’
অনলাইন ডেস্ক

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম আগামী নির্বাচনে অংশগ্রহণের জন্য বিএনপির প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, জনগণ এখন ভোটের জন্য প্রস্তুত। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে শেখ হাসিনার অধীনেই হবে। নির্বাচন কমিশন সুষ্ঠু ও স্বচ্ছতার সাথে অবাধ নির্বাচন পরিচালনা করবে।

মন্ত্রী আজ দুপুরে রাজধানীর চানখাঁরপুলে নির্মাণাধীন ‘শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউট’ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, এশিয়ার সর্ববৃহৎ বার্ন ইনস্টিটিউট হচ্ছে বাংলাদেশে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক আগ্রহ ও নির্দেশনায় হাসপাতালটি গড়ে তোলা হচ্ছে। খুব দ্রুততা ও দক্ষতার সাথে সর্বাধুনিক হাসপাতাল নির্মাণে সহায়তার জন্য সেনাবাহিনী ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আগামী অক্টোবরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ইনস্টিটিউট উদ্বোধন করবেন বলে আশা করা যায়।

এ সময় বার্ন ও প্লাস্টিক সার্জারী জাতীয় সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, বার্ন ইউনিটের পরিচালক অধ্যাপক ডা. আবুল কালামসহ সেনাবাহিনী ও বার্ন ইউনিটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের সভাকক্ষে সেনা বাহিনী ও ইউনিটের কর্মকর্তাদের সাথে বার্ন ইনস্টিটিউটের নির্মাণ কাজের অগ্রগতি পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]