logo
প্রকাশ: ০৮:২৬:২৭ PM, সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮
শতাধিক হলে আসছে শাকিবের ‘নাকাব’
বিনোদন ডেস্ক

‘নাকাব’ সিনেমায় অভিনয় করেছেন দুই বাংলার প্রিয় নায়ক শাকিব খান। সিনেমাটি নিয়ে শাকিব তার ফেসবুকে লিখেছেন। এই ২১শে সেপ্টেম্বর আমি আসছি। আমার জীবনের অজানা কথা বলতে! সত্যিই ভিন্ন মজার এক গল্প নিয়ে হাজির হচ্ছে সময়ের এই শীর্ষ নায়ক। শতাধিক হলে আসছে শাকিবের ‘নাকাব’।

‘নাকাব’ ছবিটি নির্মাণ করেছেন কলকাতার জনপ্রিয় চিত্রপরিচালক রাজীব বিশ্বাস। এতে শাকিব খানের নায়িকা হিসেবে নুসরাত জাহান ও সায়ন্তিকাকে দেখা যাবে। এছাড়া আরো আছেন রুদ্ধনীল ঘোষ ও সুদীপ মুখোপাধ্যায় প্রমুখ।

ভারতীয় ছবি হিসেবে এটি সাফটা চুক্তির আওতায় বাংলাদেশেও একই দিনে মুক্তি পাবে বলে জানাল এর পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজ।

‘নাকাব’ হলো ভৌতিক ছবি। এতে দেখা যাবে, অদ্ভুত এক ক্ষমতা আছে শাকিব খানের মধ্যে। যে খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পারেন! যোগাযোগও করতে পারেন। হঠাৎ এক ভূতের সঙ্গে দেখা হয় শাকিবের। যে কিনা জীবিত অবস্থায় দুটি খুন করেছিল। আর দেখতে হুবহু তার মতো!

এদিকে খুনের কারণে শাকিবের পেছনে ছোটে পুলিশ। অন্যরকম এক চ্যালেঞ্জের মুখোমুখি এ নায়ক। নিজেকে নির্দোষ প্রমাণ করতে হলে ভূতকে আইনের হাতে তুলে দিতে হবে তাকে। এমনি এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘নাকাব’। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]