logo
প্রকাশ: ০৮:২৮:০৫ PM, সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮
মেগানকে নকল করলেন প্রিয়াঙ্কা!
বিনোদন ডেস্ক

সম্প্রতি নিউ ইয়র্ক ফ্যাশন উইকে প্রিয়াঙ্কা-নিক একসঙ্গে হাজির হয়েছিলেন। সেই অনুষ্ঠানের ফাঁকে আলোকচিত্রী অ্যালেক্সি লুবমিরস্কির ফটোশুটে অংশ নেন এই তারকা যুগল। এসময় তারা রালফ লওরেনের ডিজাইন করা পোশাক পরেছিলেন। ফটোগ্রাফার অ্যালেক্সি নিজের ইনস্টাগ্রামে সেই ছবিটি শেয়ার করেছেন।

ছবিটিতে দেখা যায়, সোফায় বসে আছেন নিক জোনাস। তার নিচে বসে প্রেমিকের হাত ধরে বসে আছেন প্রিয়াঙ্কা। এতে বেশ স্পষ্টভাবে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কার হাতের আংটি।

ছবিটিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নানা রকম আলোচনা। এর আগে একই ফটোগ্রাফারের ক্যামেরার সামনে যুক্তরাজ্যের প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল একইভাবে পোজ দিয়েছিলেন। কেউ কেউ বলছেন বান্ধবী মেগানকেই নকল করলেন প্রিয়াঙ্কা।

যুক্তরাজ্যের প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেলের সঙ্গে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার বন্ধুত্বের কথা প্রায় সবাই জানেন। কয়েক মাস আগেই বিয়ের পিঁড়িতে বসেন হ্যারি-মেগান। সেই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন ৬০০জন অতিথি। এর মধ্যে মেগানের বান্ধবী হিসেবে গুরুত্বপূর্ণ অতিথি ছিলেন প্রিয়াঙ্কা।

অন্যদিকে কিছুদিন আগেই মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বাগদান সেরেছেন প্রিয়াঙ্কা। সবকিছু ঠিক থাকলে আগামী বছর যুক্তরাষ্ট্রে বিয়ে বন্ধনে জড়াবেন তারা। ২০১৬ সালে একটি অনুষ্ঠানে পরিচয় হয় মেগান-প্রিয়াঙ্কার। ২০১৭ সালে তাদের বন্ধুত্বের বিষয়টি সবার সামনে আসে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]