logo
প্রকাশ: ১১:৫৫:০৮ AM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
কেন্দ্র কমিটি করছে মহানগর উত্তর ছাত্রলীগ
অনলাইন ডেস্ক

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কেন্দ্র কমিটি করছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ।

ঢাকা মহানগর উত্তরের  আওতাধীন প্রত্যেকটি থানা –ওয়ার্ডের ভোট কেন্দ্রে ছাত্রলীগের আলাদা আলাদা কমিটি নির্বাচনী প্রচার প্রচারণা ও নৌকার পক্ষে কাজ করার জন্য এই কেন্দ্র কমিটি করবে বলে জানিয়েছেন উত্তর ছাত্রলীগ সভাপতি মো. ইব্রাহিম।

তিনি বলেন, “মহানগর উত্তর ছাত্রলীগ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী জাতীয় সংসদ নির্বচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা মার্কাকে জয়ী করতে কাজ করে যাচ্ছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে মহানগর উত্তরের প্রত্যেকটি কেন্দ্রে ভোটারদের নৌকা মার্কায় ভোট দিতে উৎসাহিত করবো। পাশাপাশি সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে কাজ করতে কেন্দ্র কমিটি করছি।”

“কেন্দ্র কমিটির নেতারা তরুন প্রজন্মের ভোটারদের আওয়ামী লীগ মনোনিত প্রার্থীদের ভোট দিতে উৎসাহিত করবে। তরুন প্রজন্ম যাতে বিভ্রান্ত না হয় সেদিকে কাজ করবে উত্তর ছাত্রলীগের নেতাকর্মীরা।”

চলতি বছরের মে মাসেই সারা দেশে কেন্দ্র কমিটি করার ঘোষনা দিয়েছে যুবলীগ। ইতোমধ্যে ঢাকা মহানগর উত্তর দক্ষিন যুবলীগের পূর্ণাঙ্গ কেন্দ্র কমিটি আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কাছে জমা দিয়েছে যুবলীগ চেয়ারম্যন ওমর ফারুক চৌধুরী।

নির্বাচনের আগেই সারা দেশের পূর্ণাঙ্গ কেন্দ্র কমিটি করার স্বিদ্ধান্ত আছে বলে জানিয়েছেন যুবলীগ চেয়ারম্যন ওমর ফারুক চৌধরী।

তবে এবারই প্রথম ঢাকায় কেন্দ্র কমিটি করছে ছাত্রলীগ।

গত ৩১শে জুলাই আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা  ২ বছরের জন্য ছাত্রলীগের কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ঢাকা মহানগর উত্তনর দক্ষিন ছাত্রলীগের নতুন কমিটির নতুন দেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]