logo
প্রকাশ: ০২:০৮:১০ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
ভূঞাপুরে এলজিইডির দুঃস্থ মহিলা কর্মীদের মাঝে চেক বিতরণ
ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) আরইআরএমপি-২ প্রকল্পের অধীন দুঃস্থ মহিলা কর্মীদের সঞ্চয়ী অর্থের চেক ও সনদপত্র বিতরণ করা হয়ছে।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা এলজিইডির প্রকৌশলী অনিক সাহার সভাপতিত্বে ৬০ জন দুঃস্থ মহিলা কর্মীদের হাতে চেক ও সনদ পত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য খন্দকার আসাদুজ্জামানের পুত্র খন্দকার মশিউজ্জামান রোমেল (সিআইপি)।

এসময় আরো উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হালিম এ্যাডভোকেট, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শরিফ আহমেদ, ভাইস চেয়ারম্যান শাহিনুল ইসলাম তরফদার বাদল, এলজিইডির সহকারি প্রকৌশলী মনিরুজ্জামান প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]