logo
প্রকাশ: ০৪:০২:৪৫ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
ভৈরবে দুই শতাধিক শিক্ষার্থীকে উপবৃত্তি প্রদান
ভৈরব প্রতিনিধি

শিক্ষার মান উন্নয়নে ভৈরবে ২শ ৪৮ জন শিক্ষার্থীকে ৩ লাখ ৪৭ হাজার টাকা উপবৃত্তি দেয়া হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলানায়তনে এই বৃত্তির টাকা শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয়।

উপজেলার ৯১ টি প্রাথমিক বিদ্যালয়ের ১শ ৮২জন শিক্ষার্থীর প্রত্যককে ১ হাজার ও মাধ্যমিক পর্যায়ের ৩৩টি শিক্ষাপ্রতিষ্ঠানের আরও ৬৬জন শিক্ষার্থীর প্রত্যককে ২ হাজার ৫শ টাকা করে দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কাজী ফয়সালের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. গিয়াস উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আল মামুন ও মহিলা ভাইস চেয়ারম্যান আছমা আহমেদ প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]