logo
প্রকাশ: ০৫:০২:১৯ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
মাগুরায় বজ্রপাতে ৪ কৃষক নিহত
মাগুরা প্রতিনিধি

মাগুরা সদর উপজেলার আঠারখাদা এলাকায় মঙ্গলবার বিকেলে বজ্রপাতে চার কৃষক নিহত হয়েছে। নিহতরা হচ্ছেন- আঠারখাদা গ্রামের হোসেন মোল্যার ছেলে ছামিম হোসেন (৫৫), পাঞ্জু শেখের ছেলে রহমত শেখ (৬০), ইদ্রিস মোল্যার ছেলে মুন্নু মোল্যা (২৮) এবং পার্শ্ববর্তী কাশিনাথপুর গ্রামের আব্দুল জলিল মোল্যার ছেলে আকরাম মোল্যা (৫৪)। 

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, মঙ্গলবার আড়াইটার দিকে ওই কৃষকরা মাঠে ধানের ক্ষেতে কাজ করছিলেন। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। হতাহত প্রত্যেক পরিবারকে প্রাথমিকভাবে জেলা প্রশাসক অতিকুর রহমান ২০ হাজার টাকা ও প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ৫ হাজার টাকা করে অর্থিক অনুদান প্রদান করেছেন। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]