logo
প্রকাশ: ০৫:৩৬:৪৪ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
এশিয়া কাপ: চান্ডিমালের বদলে ডিকবেলা
ক্রীড়া ডেস্ক

হাতের আঙ্গুলের ইনজুরির কারণে আসন্ন এশিয়া কাপ ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নিলেন শ্রীলঙ্কার টেস্ট অধিনায়ক দিনেশ চান্ডিমাল। সোমবার (১০ সেপ্টেম্বর) শ্রীলঙ্কা ক্রিকেটের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

সম্প্রতি ঘরোয়া একটি টি-টোয়েন্টি টুর্নামেন্টের ম্যাচে ডান হাতের আঙ্গুলের ইনজুরিতে পড়েন চান্ডিমাল। ইনজুরি থেকে সুস্থ হতে বেশ কিছুদিন সময় লাগবে তার।

চান্ডিমালের পরিবর্তে শ্রীলঙ্কা দলে ডাকা হয়েছে উইকেটরক্ষক ও ব্যাটসম্যান নিরোশান ডিকবেলাকে। সম্প্রতি নিজ মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজে একটি হাফ-সেঞ্চুরিতে ১৫৮ রান করেন তিনি। কিন্তু এশিয়ার কাপের জন্য ঘোষিত দলে সুযোগ ছিলেন না তিনি। এশিয়া কাপের ১৬ সদস্যের স্কোয়াড থেকে চান্ডিমাল সড়ে যাওয়ায় কপাল খুলেছে এই বাঁ-হাতি ব্যাটসম্যানের।

এশিয়া কাপের ‘বি’ গ্রুপে রয়েছে শ্রীলঙ্কা। সেখানে তাদের বাংলাদেশ ও আফগানিস্তান। টুর্নামেন্টের উদ্বোধনী দিন ১৫ সেপ্টেম্বর বাংলাদেশের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে শ্রীলঙ্কা। ১৭ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচ খেলবে লঙ্কানরা। টুর্নামেন্টের ‘এ’ গ্রুপে রয়েছে ভারত, পাকিস্তান ও হংকং।

শ্রীলঙ্কা দল: অ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), কুশল পেরেরা, কুশল মেন্ডিস, উপুল থারাঙ্গা, নিরোশান ডিকবেলা, দানুস্কা গুনাথিলাকা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, ধনঞ্জয়া ডি সিলভা, আকিলা ধনাঞ্জয়া, দিলরুয়ান পেরেরা, আমিলা আপনসো, কাসুন রাজিথা, সুরাঙ্গা লাকমল, দুসমন্ত চামিরা ও লাসিথ মালিঙ্গা।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]