logo
প্রকাশ: ০৬:২৩:৪৯ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
মানিকগঞ্জে রিকশাচালকদের অবস্থান কর্মসূচি
মানিকগঞ্জ প্রতিনিধি

ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার আরিচা থেকে বরংগাইল পর্যন্ত ব্যাটারিচালিত রিকশা চলাচলের দাবিতে উপজেলা পরিষদ চত্বরে অবস্থান কর্মসূচি পালন করেছে রিকশাচালকরা।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন শুরু করেন। কিন্তু কয়েক ঘন্টা অবস্থান কর্মসূচি পালনের পর উপজেলা নির্বাহী কর্মকর্তার আশ্বাসে অবস্থান কর্মসূচি শেষ করেন রিকশাচালকরা। অবস্থান কর্মসূচিতে উপজেলার ৫ শতাধিক রিকশাচালক অংশগ্রহণ করেন।

শিবালয় উপজেলার নির্বাহী অফিসার মেহেদী হাসান বলেন, রিকশাচালকরা মহাসড়কের আরিচা ঘাট থেকে বরংগাইল বাসস্ট্যান্ড পর্যন্ত চলাচলের জন্য সাব-রাস্তা নির্মাণ, রিকশাচালকদের নিরাপত্তা ও পলিশের হয়রানি বন্ধের দাবি করেন। এ সময় তাদের দাবি ঊর্ধ্বতন কর্মকর্তদের সাথে আলোচনা করে সমাধানের আশ্বাস দিলে চালকরা চলে যান।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]