logo
প্রকাশ: ০৭:৩০:০২ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
মেডিকেল শিক্ষার্থীকে যৌননিপীড়নের অভিযোগ ডাক্তার কারাগারে
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে বেসরকারি নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের এক নেপালি শিক্ষার্থীকে যৌননিপীড়নের অভিযোগে ডাক্তার তুহিনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে শহরের ধানবান্ধি মহল্লার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রভাষক। ওই শিক্ষার্থী নেপালের নাগরিক এবং ওই কলেজের চতুর্থ বর্ষের ছাত্রী। 

সিরাজগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, লেখাপড়ার সুবাদে ডা. তুহিন প্রেমের সম্পর্ক গড়ে তোলেন তার সঙ্গে। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে যৌন নির্যাতন করা হয়। তাকে ওই নেপালি ছাত্রী বিয়ের জন্য চাপ দিলে ডাক্তার তুহিন অস্বীকার করেন। এ নিয়ে গত শুক্রবার দুপুরে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার পর রোববার রাতে আবারও ওই ছাত্রী ডা. তুহিনের বাড়ি গিয়ে বিয়ের জন্য চাপ দেয়। ওই দিনই ভুক্তভোগী ছাত্রী বিষয়টি কলেজের অধ্যক্ষকে জানান এবং সিরাজগঞ্জ সদর থানার ওসি বরাবর ওই ডাক্তারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। 

মঙ্গলবার দুপুরে তাকে জুডিশিয়াল আদালতের হাজির করা হলে বিজ্ঞ আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

এ মামলার তদন্তকারী অফিসার ওসি (অপারেশন) নুরুল ইসলাম জানান, আদালতে ওই ডাক্তারের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। বিজ্ঞ আদালত রিমান্ড শুনানির দিন ধার্য করেছেন আগামীকাল বুধবার। এদিকে এ ঘটনা নিয়ে নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতাল পাড়ায় শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]