logo
প্রকাশ: ০৭:৩৪:০১ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
শ্রীপুর ডিগ্রি কলেজ সরকারিকরণে আনন্দ শোভাযাত্রা
মাগুরা প্রতিনিধি

মাগুরার শ্রীপুর ডিগ্রি কলেজ সরকারিকরণ হওয়ায় মঙ্গলবার আনন্দ শোভাযাত্রা করেছে কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী। এ উপলক্ষে সকালে কলেজ চত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তমঞ্চে মিলিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ নির্মল কুমার সাহা, উপাধ্যক্ষ আজাদুজ্জামান খান, মুক্তিযুদ্ধে শ্রীপুর বাহিনীর উপ-অধিনায়ক ও সাবেক মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার মোল্যা নুবয়ত আলী, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদিয়ার রহমান মন্ডল, ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল, শিকদার কামাল হোসেনসহ অন্যরা।  
এ সময় কলেজ সরকারিকরণ করায় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]