logo
প্রকাশ: ০৭:৪৪:১৫ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
চৌমুহনীতে র‌্যাব-পুলিশ যৌথ অভিযান: ৭ লাখ টাকার মাল জব্দ
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বাণিজ্যিক শহর চৌমুহনীতে গনিপুর এলাকায় র‌্যাব-পুলিশ ও পরিবেশ অধিদপ্তর যৌথ অভিযান চালিয়ে সরকারনিষিদ্ধ পলিথিন উৎপাদনের দায়ে একটি কারখানা সিলগালা করে দিয়েছে। অপর গুদাম থেকে প্রায় ৭ লাখ টাকার মালামাল জব্দ করা হয়। 

মঙ্গলবার দুপুরে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক আবদুল মালেক ও র‌্যাব-১১ সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এসএসপি মোস্তাফিজুর রহমান ও পুলিশের এসআই আফতাব হোসেন। 

পরিবেশ অধিদপ্তরের নোয়াখালী উপ-পরিচালক আবদুল মালেক জানান, চৌমুহনী এলাকায় দীর্ঘদিন থেকে সরকারনিষিদ্ধ পলিথিন উৎপাদন ও বাজারজাত করে আসছে। এর আগেও স্থানীয় প্রশাসন বিসিকে অভিযান করে দুটি কারখানাকে আর্থিক জরিমানা করে কিন্তু পরবর্তীতে তারা আবার নিষিদ্ধ পলিথিন উৎপাদন করে। এমন অভিযোগের ভিত্তিতে আজ আবারও অভিযান চালিয়ে রুবেলের মালিকানাধীন একটি কারখানা সিলগালা এবং বাবলুর মালিকানাধীন গুদামের  কাঁচামাল উৎপাদনকৃত পলিথিন জব্দ করা হয়। তবে এ সময় অভিযানের খবর পেয়ে মালিক ও শ্রমিকরা পালিয়ে যায়। এছাড়া চৌমুহনীতে আরো বেশ কয়েকটি অবৈধ কারখানা রয়েছে। অভিযান অব্যাহত থাকবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]