logo
প্রকাশ: ০৮:১২:৫০ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
‘বাধাই হো’র ট্রেলার প্রকাশ
বিনোদন ডেস্ক

কয়েকদিন আগেই ‘আন্ধাধুন’ ছবির ট্রেলার এসেছে অন্তর্জালে। সেখানে অন্ধ পিয়ানো বাদকের ভূমিকায় অভিনয় করে সবাইকে চমকে দিয়েছেন আয়ুশ্মান খুড়ানা। এবার প্রকাশ পেয়েছে তার আরও একটি সিনেমার ট্রেলার। ছবির নাম ‘বাধাই হো’। ছবিটি পরিচালনা করেছেন অমিত শর্মা।

আয়ুশ্মান শুধু অভিনেতাই নন, তিনি গানেও দারুণ জনপ্রিয়। প্রথম সিনেমা ‘ভিকি ডোনার’ দিয়েই সমালোচক-দর্শক সবাইকে মুগ্ধ করেছেন তিনি। পরে ‘দম লাগা কে হেইসা’ ছবিটি দিয়ে বলিউডে নিজের আসন পোক্ত করেন। ধারণা করা হচ্ছে পরের ছবিগুলো দিয়ে নিজেকে আরও একধাপ ওপরে নিয়ে যাবেন এ তারকা।

‘বাধাই হো’ ছবিতে আয়ুশ্মানের সঙ্গে জুটি বেঁধেছেন সানিয়া মালহোত্রা। আরও আছেন গরাজ রাও এবং নীনা গুপ্তা। ছবির গল্প বেশ অদ্ভুত। আয়ুশ্মানের মা নীনা গুপ্তা বয়সকালে গর্ভধারণ করেন। যার প্রভাব পড়ে তার নিজের জীবনে। কমেডি ধাঁচের ছবিটি মূলত জনসংখ্যা কমানোর সচেতনতা তৈরী করতে নির্মিত হয়েছে। ছবিটি মুক্তি পাবে ১৯ অক্টোবর।

এদিকে আয়ুশ্মানের ‘আন্ধাধুন’ ছবিটি নিয়ে দারুণ আলোচনা হচ্ছে বি-টাউনে। হত্যা রহস্য নিয়ে নির্মিত এ ছবিতে আরও অভিনয় করছেন রাধিকা আপ্তে ও টাবু। ছবিটি মুক্তি পাবে অক্টোবর মাসের পাঁচ তারিখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]