logo
প্রকাশ: ০৮:৪১:১৩ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
চৌদ্দগ্রামে ২৮ হাজার ইয়াবাসহ নারী আটক
চৌদ্দগ্রাম প্রতিনিধি

কুমিল্লার চৌদ্দগ্রামে ২৮ হাজার ইয়াবা ট্যাবলেটসহ সলিমা বেগম (৪৫) নামের এক নারীকে আটক করেছে পুলিশ। সলিমা কক্সবাজারের টেকনাফ পৌর এলাকার দক্ষিণ ঝালিয়াপাড়ার মোহাম্মদ হোসেনের স্ত্রী। মঙ্গলবার তার বিরুদ্ধে মাদক আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

চৌদ্দগ্রাম থানার এসআই আরিফ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম সার্কেলের এএসপি সাইফুল ইসলাম ও ইন্সপেক্টর তদন্ত শুভ রঞ্জন চাকমার নেতৃত্বে সোমবার রাত আড়াইটায় হোটেল তাজমহলে দাঁড়ানো ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসে অভিযান চালানো হয়। এ সময় ২৮ হাজার ইয়াবা ট্যাবলেটসহ সলিমা বেগমকে আটক করা হয়। দীর্ঘদিন সে ঢাকায় ইয়াবা পাচারের কথা স্বীকার করেছে। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]