logo
প্রকাশ: ০৯:২৮:০৭ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
স্কুল ফাঁকি দিয়ে বিনোদন কেন্দ্রে যাওয়ায় ৬ শিক্ষার্থী আটক
বরিশাল ব্যুরো

স্কুল ফাঁকি দিয়ে বিনোদন কেন্দ্রে অবস্থান করায় বরিশালে ৫ ছাত্রী ও ১ ছাত্রকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বেলা পৌনে ১২টায় জেলা প্রশাসকের বাসভবনসংলগ্ন বঙ্গবন্ধু উদ্যান থেকে তাদের আটক করা হয়। আটকৃতদের মধ্যে ৪ ছাত্রী নগরীর তোফাজ্জল হোসেন মানিক মিয়া কলেজের শিক্ষার্থী। অপর ছাত্রী শহীদ আলতাব মেমোরিয়াল স্কুলের শিক্ষার্থী। 

একই সাথে আটক যুবক হিরা সিকদারকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়দেব চক্রবর্তী। 

কোতোয়ালি মডেল থানা পুলিশ জানিয়েছে, আজ জেলা প্রশাসক মো: হাবিবুর রহমান বাসভবনে প্রবেশকালে একদল শিক্ষার্থীকে আড্ডা দিতে দেখেন। এ সময় আলতাফ মেমোরিয়াল বিদ্যালয়ের এক ছাত্রী এক যুবকের সাথে আপত্তিকর অবস্থায় ছিল। 
তাৎক্ষণিক জেলা প্রশাসক কোতোয়ালি থানাকে অবহিত করলে পুলিশ ওই ৬ শিক্ষার্থীকে আটক করে। পরে তাদের স্ব স্ব শিক্ষাপ্রতিষ্ঠান কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেছে। এছাড়া হিরা সিকদার নামে এক যুবককে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]