logo
প্রকাশ: ০৯:৫২:৩১ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
নোয়াখালীতে নৌকা মার্কার পথসভা
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী-৬ হাতিয়া আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উপজেলার বিভিন্ন এলাকায় পথসভা করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নোয়াখালী জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম। 

মঙ্গলবার দিনব্যাপী পথসভায় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুল আফছার দিনাজ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আল-আমিন, সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম বাকের প্রমুখ।

পথসভায় আমিরুল ইসলাম আমীর বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়ন কাজ চলছে। তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন, রাস্তা‐ঘাট, ব্রিজ, কালভার্ট, বিদ্যুৎ ও শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরেন। তিনি বর্তমান সরকারের আমলে বিভিন্ন উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে সব ভেদাভেদ ভুলে আওয়ামী লীগের অসম্পূর্ণ কাজ সমাপ্ত করতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে এলাকার উন্নয়নের গতিধারা বজায় রাখার আহবান জানান। 

তিনি আরো বলেন, আমি হাতিয়ার উন্নয়ন র্কমকাণ্ডে থাকতে চাই, দল থেকে যদি আমাকে মনোনীত করে আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে র্প্রাথী হব।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]