logo
প্রকাশ: ০৯:৫৯:১৮ PM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
'একদিন বাংলাদেশ ফুটবল খেলায় বিশ্ব চ্যাম্পিয়ন হবে'
মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন বলেছেন, বর্তমান সরকার খেলাধুলার মান উন্নয়নে কাজ করছে। তাই আমি আশাবাদী, একদিন বাংলাদেশ ফুটবল খেলায় বিশ্ব চ্যাম্পিয়ন হবে। 
যারা খেলাধুলা করে তারা কখনো মাদকের সাথে জড়িত থাকতে পারে না। খেলাধুলায় ভাল করে দেশের নাম ছড়িয়ে দাও বিশ্বে। ক্রিকেটে আজ বাংলাদেশ ভাল করছে, আগামীতে ফুটবলেও ভাল করবে। শুধু ক্রীড়া ক্ষেত্রে নয় সর্বক্ষেত্রে উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারাবাহিকতায় রক্ষায় জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আবারো নৌকায় ভোট দিন।

মঙ্গলবার বিকালে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে মিরকাদিম পৌরসভার প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

অনুষ্ঠানে মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (উপসচিব) রাজস্ব মোহা. হারুন অর রশিদের সভাপতিত্বে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন অ্যাড. মৃণাল কান্তি দাস এমপি, পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম, সদর উপজেলা চেয়ারম্যান আনিছুজ্জামান আনিছ, মিরকাদিম পৌর মেয়র ও ক্রীড়াপ্রেমী শহিদুল ইসলাম শাহীন। অনান্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন রামপাল ইউপি চেয়ারম্যান বাচ্চু শেখ, বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন, মতিউল ইসলাম হিরু, ক্রীড়া ব্যক্তিত্ব আয়নাল হক স্বপন, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার মুন্সীগঞ্জ জেলার সভাপতি মনিরুজ্জামান রিপন। এছাড়া স্থানীয় কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন। 

অনূর্ধ্ব-১৭ ফাইনাল খেলায় দুটি দল অংশ নেয় মিরকাদিম পৌরসভা ও রামপাল ইউনিয়ন পরিষদ। মিরকাদিম পৌরসভা এক গোল দিয়ে শিরোপা জিতে নেয় ও রানার্সআপ হয় রামপাল ইউনিয়ন পরিষদ। বৃষ্টিভেজা বিকেলে টানটান উত্তেজনায় শেষ হয় খেলাটি। উপচেপড়া দর্শক ছিল মাঠটিতে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]