logo
প্রকাশ: ১১:১৮:৪১ AM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
পবিপ্রবিতে সৌন্দর্য্য বিনষ্টকারী পোস্টার অপসারণ করলো ছাত্রলীগ
পবিপ্রবি (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অযাচিতভাবে লাগানো বিভিন্ন সংগঠনের পোস্টার অপসারণ করেছে ছাত্রলীগ।

বুধবার সকাল ৯টায় পবিপ্রবি শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. তুহিন রায়হানের নেতৃত্বে একদল ছাত্রলীগ কর্মী এসব পোস্টার অপসারণ করে ধুয়ে মুছে মূল ফটকের সৌন্দর্য্য ফিরিয়ে আনে।

এসময় আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-অর্থ সম্পাদক মোহাইমিনুল ছাব্বির,  সহ-সম্পাদক আল মোহাইমিন নোবেল ও শের-ই-বাংলা হল শাখার সাংগঠনিক সম্পাদক ইশরাক বিশালসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

এ বিষয়ে পবিপ্রবি শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক তুহিন রায়হান বলেন, ছাত্রলীগ সাংগঠনিক দায়িত্ববোধ থেকেই এসব কাজ করছে।

এদিকে সংগঠনটির এমন ইতিবাচক কর্মকাণ্ডকে স্বাগত জানিয়েছেন ক্যাম্পাসের সচেতন মহল।

বিশ্ববিদ্যালয়টির ছাত্রলীগের সভাপতি মোশায়েদুল ইসলাম সাদি বলেন, ক্যাম্পাসের সকল ইতিবাচক কাজ ও যৌক্তিক দাবি আদায়ে সাধারণ শিক্ষার্থীদের পাশে ছাত্রলীগ আছে এবং থাকবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]