logo
প্রকাশ: ০২:০৫:২০ PM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
সাঁথিয়ায় মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবাদ সম্মেলন
সাঁথিয়া প্রতিনিধি

পাবনার সাঁথিয়ায় নাগডেমড়া গ্রামে বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের কলেজ পুড়ুয়া মেয়ে মুক্তি খাতুন হত্যা মামলায় গ্রেফতারকৃত বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন সোনাই (৬৮) ও আব্দুল হামিদ (৭০) কে জামিনে মুক্তির দাবি ও মুক্তি হত্যার জড়িতদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড।

বুধবার সকাল ১১টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সাবেক কমান্ডার আব্দুল লতিফ লিখিত বক্তব্যে বলেন, মুক্তিহত্যা মামলায় গ্রেফতারকৃত দুইজন মুক্তিযোদ্ধা বর্তমানে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিক্যাল প্রিজনে চিকিৎসাধীন রয়েছে।

তাদেরকে জামিনে মুক্তি এবং নিরপেক্ষ সুষ্ঠ তদন্ত সাপেক্ষে মুক্তিহত্যার সাথে জড়িতদেরকে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান ওই মুক্তিযোদ্ধা কমান্ডার।

এ সময় সাবেক কমান্ডার গোলাম মোরশেদ, জহুরুল হক মাস্টার, আখতারুজ্জামান মঞ্জিল, সাবেক ডেপুটি কমান্ডার জামাল উদ্দিন, সহঃ কমান্ডার আবু হানিফ, কাজী নুরুল হক, সাবেক সদস্য আব্দুস সামাদ প্রাং, আবু সামা প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ১৯ আগস্ট উপজেলার নাগডেমরা গ্রামের মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের মেয়ে কলেজ পড়ুয়া মুক্তি খাতুন (২২) প্রতিপক্ষের হামলায় অগ্নিদগ্ধ হয়ে ঢাকা মেডিক্যালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ২৭ আগস্ট মারা যান।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]